• ঢাকা
  • শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৩ ডিসেম্বর, ২০২৩

কোচের ধাক্কায় দেহ থেকে মাথা বিচ্ছিন্ন আট বছরের শিশু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ঠাকুরগাঁওয়ে রাস্তা পার হতে গিয়ে হানিফ কোচের বাসের ধাক্কায় দেহ থেকে মাথা আলাদা হয়ে নিহত হয়েছে সুরাইয়া আক্তার নামে আট বছরের শিশু। বুধবার (১৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সিংগিয়া গ্রামের তেঁতুলতলা চব্বিশ টিউবওয়েল নামকস্থানে ঠাকুরগাঁও থেকে দিনাজপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত সুরাইয়া আক্তার গাইবান্ধা জেলা সদর উপজেলার নলডাঙ্গী নামাপাড়া গ্রামের মৃত সাইফুল ইসলামের মেয়ে। তার মা হাসনা বেগম চাকরিজীবী ও দ্বিতীয় বিয়ে করায় তিনি ঢাকায় থাকে। তাই তার মেয়ে সুরাইয়া ছোটবেলা থেকেই ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে তার নানা-নানীর সঙ্গে থাকত।

জানা যায়, শিশুটি মাদরাসা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হলে রাস্তা পারাপারের সময় সামনে থেকে আসা হানিফ কোচটি শিশুটিকে ধাক্কা দেয়। মগজ ছিন্ন ভিন্ন হয়ে যায়। ঘটনাস্থলে স্থানীয় লোকজন এসে  উদ্ধার করে।

ঠাকুরগাঁও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ‌বি এম ফি‌রোজ ওয়া‌হিদ বলেন, আজকে সকাল ৮টা ৩০ মিনিটে হানিফ কোচের বাসের ধাক্কায় সুরাইয়া আক্তার নামের একটি শিশু নিহত হয়েছে। পরবর্তী সময়ে আমরা গাড়ি টি আটক করি। গাড়ি টি৫র বিরুদ্বে আমরা আইন গত ব্যবস্থা নিচ্ছি।

[sharethis-inline-buttons]

আরও পড়ুন