• ঢাকা
  • শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৩ ডিসেম্বর, ২০২৩

এবারও রংপুরে সর্বোচ্চ করদাতা হলো দুইভাই তৌহিদ-তানবীর

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
রংপুর কর অঞ্চলের টানা ৬ষ্ঠ বারের মতো সর্বোচ্চ করদাতা হয়েছেন সুমি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও রয়ালিটি মেগা মলের চেয়ারম্যান মোঃ তৌহিদ হোসেন। একই সঙ্গে দ্বিতীয় বারের মতো সর্বোচ্চ করদাতা হয়েছেন সুমি গ্রুপের চেয়ারম্যান ও রয়্যালটি মেগামলের ব্যবস্থাপনা পরিচালক হাজী মো তানবীর হোসেন আশরাফি।
বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে রংপুর নগরীর চিকলী ওয়টার পার্কে এক জমকালো অনুষ্ঠানে এ দুই সহোদরসহ ২ জনকে ২ ক্যাটাগরিতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনাব জি এম আবুল কালাম কায়কোবাদ, সদস্য, জাতীয় রাজস্ব বোর্ড ঢাকা ।
বিশেষ অতিথি ছিলেন মিজ ড. নাহিদা ফরিদী, কাস্টম এক্সচেঞ্জ ও ভ্যাট কমিশনারেট, রংপুর,জনাব মো: আকবর আলী, প্রেসিডেন্ট , চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, রংপুর। জনাব মো: রেজাউল ইসলাম মিলন, প্রেসিডেন্ট মেট্রোপলিটন চেম্বার অফ কুমারসান ইন্ডাস্ট্রি। মিজ আনোয়ারা ফেরদৌসী পলি, প্রেসিডেন্ট উইমেন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রি । সভাপতি করেন মো: শাহীন আক্তার হোসেন, কর কমিশনার, রংপুর অঞ্চল, রংপুর।
২০১৮ সাল থেকে সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মান অর্জন করা তৌহিদ হোসেন এবার ষষ্ঠ বারের মতো রংপুর জেলা সর্বোচ্চ সেরা করদাতা ক্যাটাগরিতে সম্মানিত হয়েছেন। অন্যদিকে তানবীর হোসেন আশরাফি এবার দ্বিতীয় বারের মতো তরুণ ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা হিসেবে মনোনীত হন।
মো: তৌহিদ হোসেন বলেন, আমি পরপর ষষ্ঠবারের মতো সেরা করদাতা হয়ে আসছি।  আজ আমাকে খুব আনন্দ লাগছে পরপর টানা ৬ষ্ঠ বারের মত সেরা করদাতার  সম্মাননা গ্রহণ করায়। সকলের  দোয়ায় আজ আমি এত দূর আসতে পেরেছি। সকলে আমার জন্য দোয়া করবেন।
তানবীর হোসেন আশরাফি ও তৌহিদ হোসেন  সম্পর্কে আপন সহোদর। তারা বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠান গড়ার মাধ্যমে শত শত মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছেন। এর পাশাপাশি সমাজের নিবেদিত প্রাণ হয়ে সোনার বাংলা গড়ার লক্ষ্যে সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন।
[sharethis-inline-buttons]

আরও পড়ুন